আজ বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাসিক ১৩নং ওয়ার্ডে হটলাইন চালু

করোনা ভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদের উদ্যোগে লিফলেট ও মাস্ক বিতরণ, বিভিন্ন স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করার পাশাপাশি বৃহস্পতিবার থেকে হ্যান্ড স্যানিটাইজার তৈরী শুরু করেছেন।

দেশের শীষ স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দের দেয়া ফর্মূলা অনুসরন করে ৫০ এম এল এর ২০০০ (দুই হাজার) বোতল হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হয়েছে সর্ব সাধারনের মাঝে বিতরনের জন্য।

কাউন্সিলর খোরশেদ সমাজের বিত্ত্ববানদেরও হ্যান্ড স্যানিটাইজার ও বিভিন্ন ধরনের জীবানুনাশক, সাবান, সেভলন, ডেটল সংগ্রহ ও বিতরনের আহবান জানান। তিনি বলেন একমাত্র আল্লাহর রহমত ও আমাদের সম্মিলিত প্রচেষ্টাই পারে মরণঘাতী করোনা থেকে আমাদের রক্ষা করতে।

করোনা প্রতিরোধ ও সংক্রান্ত তথ্যের জন্য সার্বক্ষনিক সহযোগিতার জন্য কাউন্সিলর খোরশেদ হট লাইন চালু করেছেন। নিম্নোক্ত টেলিফোন নাম্বারে ২৪ ঘন্টা কাউন্সিলরকে পাওয়া যাবে।
মোবাইল : ০১৭১২৭-১৭৮২৪২, সচিব : ০১৯১৪-২৯৫৬১২।

প্রসঙ্গত নাসিক কাউন্সিলরদের মধ্যে করোনা ইস্যুতে সবচেয়ে বেশি সতর্ক অবস্থানে রয়েছে যুবদল নেতা কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তার কর্মকান্ড  আলো ছড়াচ্ছে।

 

স্পন্সরেড আর্টিকেলঃ